জিম আফ্রো টি-টেনে সাব্বির ঝড়, হাঁকালেন ৫ ছক্কা


জাতীয় দলের জার্সিতে সবশেষ ম্যাচটি খেলেছিলেন পাকিস্তানের বিপক্ষে, ২০২২ সালের অক্টোবরে। তারপর থেকে আর লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি সাব্বির রহমানকে। দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমান এবার ঝড় তুললেন জিম-আফ্রো টি-টেন লিগে। তার দল হারারে বোল্টস হারলেও ব্যাট হাতে রীতিমতো ঝড় তুলেছেন এই ব্যাটার।

ইনিংসের শেষ ওভারে বল করতে আসেন করিম জানাত। তার শেষ তিন বলে তিনটি ছক্কা হাঁকান সাব্বির রহমান। প্রথম ছক্কাটি মারেন লং অনের উপর দিয়ে। করিম জানাতের ফুল লেংথের বলটি মাঠ ছাড়া করেন বাংলাদেশের হার্ড হিটার এই ব্যাটার।

পরের বলটি স্কয়ার লেগ অঞ্চল দিয়ে উড়িয়ে বাউন্ডারির বাইরে পাঠান সাব্বির। আর ইনিংসের শেষ বলে ডিপ কাভারের উপর দিয়ে ছক্কা হাঁকান বাংলাদেশের এই ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ১২ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন সাব্বির রহমান। ইনিংসে এটিই সর্বোচ্চ ব্যক্তিগত রান।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১২০ তুলে হারারে বোল্টস। জবাবে ব্যাট করতে নেমে ইনিংসের শেষ বলে জয় পায় জোবার্গ বাংলা টাইগার্স।

শেষ ২ বলে বাংলা টাইগার্সের জয়ের জন্য দরকার মাত্র ১ রান। তখনই উইকেট হারিয়ে বসে তারা। ফলে এক বলে জয়ের জন্য প্রয়োজন হয় এক রান। শেষ বলে একটি সিঙ্গেল নেয় তারা, ফলে ৪ উইকেটের জয় পায় জোবার্গ বাংলা টাইগার্স।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *